Wellcome to National Portal
বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd মার্চ ২০২৫

অনুরোধকৃত কোর্সসমূহ

বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান কর্তৃক অনুরোধকৃত কোর্সসমূহ:

ক্র. কোর্সের নাম শুরুর তারিখ শেষের তারিখ অংশগ্রহণকারীর সংখ্যা
Project Management Information System (PMIS) of IMED ০৪-০২-২০ ০৫-০২-২০ ২৫
Project Management Information System (PMIS) of IMED ০৫-০২-২০ ০৬-০২-২০ ২৬
Project Management Information System (PMIS) of IMED ০৮-০২-২০ ০৯-০২-২০ ২৭
Project Management Information System (PMIS) of IMED ০৯-০২-২০ ১০-০২-২০ ২৫
Project Management Information System (PMIS) of IMED ১০-০২-২০ ১১-০২-২০ ২৫
Project Management Information System (PMIS) of IMED ১১-০২-২০ ১২-০২-২০ ২৪
Project Management Information System (PMIS) of IMED ১২-০২-২০ ১৩-০২-২০ ২৪
Project Management Information System (PMIS) of IMED ১৫-০২-২০ ১৬-০২-২০ ২৪
Project Management Information System (PMIS) of IMED ১৬-০২-২০ ১৭-০২-২০ ১৯
১০ Project Management Information System (PMIS) of IMED ১৭-০২-২০ ১৮-০২-২০ ২১
১১ Project Management Information System (PMIS) of IMED ১৮-০২-২০ ১৯-০২-২০ ২৪
১২ Project Management Information System (PMIS) of IMED ১৯-০২-২০ ২০-০২-২০ ২৪
১৩ Project Management Information System (PMIS) of IMED ০৭-০৩-২০ ০৮-০৩-২০ ২৫
১৪ Project Management Information System (PMIS) of IMED ০৮-০৩-২০ ০৯-০৩-২০ ২৬
১৫ Project Management Information System (PMIS) of IMED ০৯-০৩-২০ ১০-০৩-২০ ২৪
১৬ Project Management Information System (PMIS) of IMED ১০-০৩-২০ ১১-০৩-২০ ২০
১৭ Project Management Information System (PMIS) of IMED ১১-০৩-২০ ১২-০৩-২০ ২৬
১৮ Project Management Information System (PMIS) of IMED ১৪-০৩-২০ ১৫-০৩-২০ ২২
১৯ Project Management Information System (PMIS) of IMED ১৫-০৩-২০ ১৬-০৩-২০ ২১
২০ Project Management Information System (PMIS) of IMED ১৮-০৩-২০ ১৯-০৩-২০ ২৪
২১ Public Procurement Processing and Approval Procedure ২৬-০৮-১৯ ২৯-০৮-১৯ ৩৭
২২ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "E- Nothi" শীর্ষক ০৩ (তিন) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ২৭-১০-২০ ২৯-১০-২০ ৩০
২৩ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "E- Nothi" শীর্ষক ০৩ (তিন) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ২৫-০৮-২০ ২৭-০৮-২০ ৩০
২৪ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "E- Nothi" শীর্ষক ০৩ (তিন) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ২৭-০৯-২০ ২৯-০৯-২০ ৩০
২৫ SPS Training for A2i Nominated Participants ২৯-১০-২০ ৩১-১০-২০ ২৩
২৬ E-Nothi Functional Testing Workshop ০৮-১১-২০ ০৮-১১-২০ ১২
২৭ E-Nothi Functional Testing Workshop ০৯-১১-২০ ০৯-১১-২০ ১০
২৮ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তাদের জন্য " Annual performance agreement (APA)" শীর্ষক ০২ (দুই) দিনব্যাপি অনুরোধকৃত প্রশিক্ষণ কোর্স ০৯-১২-২০ ১০-১২-২০ ৩২
২৯ Orientation training ১০-০৩-২০ ২২-১২-২০ ১৪
৩০ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা/কর্মচারীদের জন্য "চাকরি সংক্রান্ত" শীর্ষক ০২ (দুই) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ১৩-০১-২১ ১৪-০১-২১ ৩০
৩১ সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড (এসজিএফএল) এর কর্মকর্তাদের জন্য "উদ্ভাবন ও সেবা সহজিকরণ" শীর্ষক Online প্রশিক্ষণ ০৬-০২-২১ ০৬-০২-২১ ১৫
৩২ Capacity Development for Managing Public Procurement ১৩-০২-২১ ১৬-০২-২১ ২৪
৩৩ সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড (এসজিএফএল) এর কর্মকর্তাদের জন্য "সেবা সহজিকরণে সক্ষমতা বৃদ্ধির লক্ষে" শীর্ষক Online প্রশিক্ষণ ২৭-০২-২১ ২৮-০২-২১ ১৩
৩৪ সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড (এসজিএফএল) এর কর্মকর্তাদের জন্য "উদ্ভাবনে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে" শীর্ষক Online প্রশিক্ষণ ০৬-০৩-২১ ০৭-০৩-২১ ১৫
৩৫ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "E- Nothi" শীর্ষক ০৩ (তিন) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ০৯-০৩-২১ ১১-০৩-২১ ৩০
৩৬ Capacity Development for Managing Public Procurement ১৩-০৩-২১ ১৬-০৩-২১ ২০
৩৭ Capacity Development for Managing Public Procurement ২০-০৩-২১ ২৩-০৩-২১ ২৩
৩৮ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "সু-শাসন" সংক্রান্ত শীর্ষক ০২ (দুই) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ২৭-০৩-২১ ২৮-০৩-২১ ৩০
৩৯ Capacity Development for Managing Public Procurement (4 Batch) ০৩-০৪-২১ ০৬-০৪-২১ ২২
৪০ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তা ও কর্মচারীদের জন্য "সু-শাসন" সংক্রান্ত শীর্ষক ০২ (দুই) দিনব্যাপি প্রশিক্ষণ কোর্স ২৩-০৬-২১ ২৪-০৬-২১ ২৯
৪১ Advanced Certificate Course in Business Communication ২৪-০৮-২১ ২৭-০৮-২১
৪২ Total Quality Management ২৩-০৯-২১ ২৫-০৯-২১
৪৩ Certificate Course on Leadership and Managerial Competencies (CCLMC) ০১-১০-২১ ০২-১০-২১ ২৩
৪৪ বিআইডব্লিউটিএ-এর কর্মকর্তাদের জন্য Foundation Training শীর্ষক ১৫ (পনের) দিনব্যাপি। ১২-১০-২১ ৩০-১০-২১ ৩০
৪৫ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মচারীদের জন্য “Basic Office Management” শীর্ষক ২০ (বিশ) দিনব্যাপি ০৭-১১-২১ ২৯-১১-২১ ৩০
৪৬ Government Audit & Advance Financial Management ২৬-১১-২১ ২৭-১১-২১ ৪৪
৪৭ Project Management in Context of Humanitarian Situation and Response ১৩-১২-২১ ১৪-১২-২১ ২৫
৪৮ Orientation Training for PGCL ০১-০১-২২ ০৬-০১-২২ ২০
৪৯ পেনশন ও আর্থিক ব্যবস্থাপনা ০৯-০১-২২ ১০-০১-২২ ২৪
৫০ Accounts Management for Staff & Executive ২৮-০১-২২ ২৯-০১-২২ ২৪
৫১ Training on Writing Research Concept Notes ২৭-০২-২২ ০৩-০৩-২২ ১৪
৫২ Office Management ২০-০৪-২২ ২১-০৪-২২ ৩৫
৫৩ Understanding PPR/PPA for Procurement of Goods, Works & Services ২০-০৩-২২ ৩১-০৩-২২ ২০
৫৪ Office Management ২১-০৯-২১ ১৬-০৯-২১ ২০
৫৫ Computer Training on Microsoft Word, Excel and Cloud Computing ০৫-০৬-২২ ০৭-০৬-২২ ৩০
৫৬ Computer Training on Microsoft Word, Excel and Cloud Computing ০৫-০৬-২২ ০৭-০৬-২২ ৩০
৫৭ সরকারি চাকরির অত্যাবশ্যকীয় নিয়মাবলী ১১-০৬-২২ ১২-০৬-২২ ২০
৫৮ "HR As Strategic Business Partner" ১৯-০৮-২২ ১৯-০৮-২২ ২১
৫৯ Practical Income Tax Management ২৫-১০-২২ ২৭-১০-২২ ১৯
৬০ Bangladesh Labor Act 2006 (With Latest Amendment) ২৮-১০-২২ ২৮-১০-২২ ২০
৬১ ETP Maintenance and Operation for Computer Operators ১০-১০-২২ ১৪-১০-২২ ১৪
৬২ ETP Maintenance and Operation ২৩-১০-২২ ২৭-১০-২২ ৪৭
৬৩ Foundation Training -B.I.W.T.A. ২২-১০-২২ ১৩-১১-২২ ৩০
৬৪ ETP Maintenance and Operation ১৩-১১-২২ ১৬-১১-২২ ৪৪
৬৫ সরকারি অফিস ব্যবস্থাপনা, দক্ষতা উন্নয়ন এবং সরকারি চাকুরির নিয়মাবলী ১৭-১১-২২ ১৭-১১-২২ ৪২
৬৬ She Means Business Online Workshop ০২-০২-২৩ ০২-০২-২৩ ৪১
৬৭ PPR-2008 and Public Procurement Management ১১-০৫-২৩ ১৩-০৫-২৩ ১১
৬৮ Project Implementation Management: Strategies and Best Practices ১৮-০৫-২৩ ২০-০৫-২৩ ১০
৬৯ Certificate Course on Leadership and Managerial Competencies (CCLMC) ২৫-০৮-২৩ ২৬-০৮-২৩ ২৯
৭০ PPR 2008 and Annual Procurement Planning ২১-০১-২৪ ২৫-০১-২৪
৭১ Financial Management ২১-০১-২৪ ২৫-০১-২৪ ৩৪
৭২ Financial Management ১৯-০২-২৪ ২৭-০২-২৪ ২৭
৭৩ Audit Management ২৭-০২-২৪ ২৯-০২-২৪ ২৫
৭৪ Training & Development ০১-০৩-২৪ ০২-০৩-২৪ ১৫
৭৫ Public Procurement (1st Batch) ২৭-০২-২৪ ০৩-০৩-২৪ ২৭
৭৬ Public Procurement (2nd Batch) ০৩-০৩-২৪ ০৭-০৩-২৪ ২৮
৭৭ TOT of Master Trainer on Pedagogy Training Program (1st Batch) ৩০-০৫-২৪ ০৪-০৭-২৪ ৪০
৭৮ TOT of Master Trainer on Pedagogy Training Program (2nd Batch) ৩০-০৫-২৪ ০৪-০৭-২৪ ৪০
৭৯ TOT of Master Trainer on Pedagogy Training Program (3rd Batch) ৩০-০৫-২৪ ০৪-০৭-২৪ ৪০
৮০ ToT (Master Trainer Program) on Pedagogy (4th Batch) ০৮-০৭-২৪ ০৩-০৮-২৪ ৪০
৮১ ToT (Master Trainer Program) on Pedagogy (5th Batch) ০৮-০৭-২৪ ০৩-০৮-২৪ ৪০
৮২ ToT (Master Trainer Program) on Pedagogy (6th Batch) ০৮-০৭-২৪ ০৩-০৮-২৪ ৪০
৮৩ Continuing Professional Development (CPD) ১৪-০৯-২৪ ১৫-০৯-২৪ ২৩
৮৪ “05 (Five) working days for the officers of power grid Bangladesh PLC Office Management Training” ০৬-১০-২৪ ১০-১০-২৪ ৩৫
৮৫ “05 (Five) working days for the officers of power grid Bangladesh PLC Office Management Training” ২৭-১০-২৪ ৩১-১০-২৪ ৩৪
৮৬ '05 (Five) working days for the officers of Power Grid Bangladesh PLC Office Management Training ০৩-১১-২৪ ০৭-১১-২৪ ৩৬
৮৭ '05 (Five) working days for the officers of Power Grid Bangladesh PLC Office Management Training ১০-১১-২৪ ১৪-১১-২৪ ৩৫
৮৮ Financial Management  ১০-১১-২৪ ৩১-১২-২৪ ৬২
৮৯ ToT (Master Trainer Program) on Pedagogy (16th Batch) ৩০-১১-২৪ ২৭-১২-২৪ ৪০
৯০ ToT (Master Trainer Program) on Pedagogy (17th Batch) ৩০-১১-২৪ ২৭-১২-২৪ ৪০
৯১ ToT (Master Trainer Program) on Pedagogy (18th Batch) ৩০-১১-২৪ ২৭-১২-২৪ ৪০
৯২ Administrative and Financial Management ০১-১২-২৪ ১২-১২-২৪ ২০
৯৩ '03 (Three) working days for the officers of Power Grid Bangladesh PLC Office New Income Tax Law & VAT’’ ২৯-১২-২৪ ৩১-১২-২৪ ৩৪
৯৪ Administrative and Financial Management ০৫-০১-২৫ ১৮-০১-২৫ ৩০
৯৫ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র কর্মকর্তাদের বুনিয়াদি ব্যবস্থাপনা  ১১-০১-২৫ ২৭-০১-২৫ ১৫

 

2014-2015:

  1. Law and Administration of upazila Parishad  (July 6-10 ) - 35 Persons
  2. Law and Administration of upazila Parishad  (July 13-17 ) - 37 Persons
  3. Procurement of Goods, Works and Services (August 9-25 ) - 36 Persons
  4. Law and Administration of upazila Parishad (August 24-28) - 23 Persons
  5. Law and Administration of upazila Parishad (August 31-Sept 4) - 28 Persons
  6. Procurement of Goods, Works and Services (August 16 - Sept 1) - 34 Persons
  7. Procurement of Goods, Works and Services (Sept 6 - 22) - 35 Persons
  8. Law and Administration of upazila Parishad  (Sept 7-11) - 38 Persons
  9. Law and Administration of upazila Parishad  (Sept 14-18) - 36 Persons
  10. Law and Administration of upazila Parishad (Oct 12-16) - 20 Persons
  11. Law and Administration of upazila Parishad (Oct 19-23) - 26 Persons
  12. Law and Administration of upazila Parishad (Oct 26-30) - 35 Persons
  13. Training of Trainers on ICT for the Capacity Development of the Supreme Court of Bangladesh  (Aug 13 - Nov 2) - 20 Persons
  14. Management Training for the Officers of Supreme Court of Bangladesh  (Sept 1 - Oct 28) - 20 Persons
  15. Law and Administration of upazila Parishad  (Nov 23-27) - 22 Persons
  16. Procurement of Goods, Works and Services (Nov 29 - Dec 15) - 36 Persons
  17. Law and Administration of upazila Parishad (Nov 30 - Dec 4) - 21 Persons
  18. Law and Administration of upazila Parishad (Dec 7-11) - 15 Persons
  19. Mentoring Support to union Parishad fro MDG Based Up Planning  (Dec 21-22) - 19 Persons
  20. Coaching and Mentoring Support to Union Parishad for MDG Based Up Planning  (Dec 23-24) - 20 Persons
  21. Law and Administration of upazila Parishad (Jan 11-15) - 17 Persons
  22. Law and Administration of upazila Parishad (Jan 18-22) - 11 Persons
  23. Procurement of Goods, Works and Services (Jan 3-19) - 26 Persons
  24. Procurement of Goods, Works and Services (Jan 31 - Feb19) - 30 Persons
  25. Training Of Trainers (TOT) for NBR Officials  (Jan 18-29) - 12 Persons
  26. Procurement of Goods, Works and Services (Feb22- Mar 10) - 36 Persons
  27. Procurement of Goods, Works and Services (Mar 14-31) - 34 Persons
  28. Capacity Building Training .DTE (Mar 28- Apr 02) - 39 Persons
  29. Capacity Building Training .DTE (Apr 04-09) - 36 Persons
  30. Capacity Building Training .DTE (Apr 11-16) - 39 Persons
  31. Office Management, Filling and Documentation (Apr 18-19) - 32 Persons
  32. Office Management Filling and Documentation (Apr 20-21) - 34 Persons
  33. Office Management Filling and Documentation (Apr 22-23) - 30 Persons
  34. Office Management Filling and Documentation (Apr 25-26) - 32 Persons
  35. Office Management Filling and Documentation (Apr 27-28) - 26 Persons
  36. Office Management Filling and Documentation (Apr 29-30) - 40 Persons
  37. Procurement of Goods, Works and Services (Apr 11-27) - 33 Persons
  38. Financial Management, Audit and PPR for UZGP (May 02-03) - 28 Persons
  39. Financial Management for IAPP (May 06-08) - 37 Persons
  40. Dhaka Mass Rapid Transit Development Project Companies Act 1994 (May 10-14) - 17 Persons
  41. Capacity Building Training .DTE (May 09-14) - 38 Persons
  42. Financial Management, Audit and PPR for UZGP (May 16-18) - 34 Persons
  43. Dhaka Mass Rapid Transit Development Project Companies Act 1994 (42491) - 18 Persons
  44. Capacity Building Training .DTE (May 16-21) - 39 Persons
  45. Financial Management, Audit and PPR for UZGP (May 19- 21) - 38 Persons
  46. Financial Management, Audit and PPR for UZGP (May 23- 25) - 29 Persons
  47. Capacity Building Training .DTE (May 23- 28) - 38 Persons
  48. Procurement of Goods, Works and Services (May 23-June 09) - 28 Persons
  49. Financial Management, Audit and PPR for UZGP (May 26- 28) - 32 Persons
  50. Financial Management, Audit and PPR for UZGP (May 30-June 01) - 31 Persons
  51. Capacity Building Training .DTE (May 30-June 04) - 42 Persons
  52. Financial Management, Audit and PPR for UZGP (June 06-08) - 35 Persons
  53. Capacity Building Training .DTE (June 06- 11) - 43 Persons
  54. Financial Management, Audit and PPR for UZGP (June 09- 11) - 36 Persons
  55. Dhaka Mass Rapid Transit Development Project CD & VAT Audit and Accounts (May 31-June 06) - 16 Persons
  56. Dhaka Mass Rapid Transit Development Project Contract Management (June 07- 11) - 19 Persons
  57. Dhaka Mass Rapid Transit Development Project Tender Evaluation and Procurement (May 17- 21) - 21 Persons
  58. Dhaka Mass Rapid Transit Development Project Procurement and Financial Management (June 13- 15) - 23 Persons
  59. Capacity Building Training .DTE (June 13- 18) - 43 Persons
  60. Procurement of Goods, Works and Services (June 18) - 34 Persons
  61. Capacity Building Training .DTE (June 20 - 25) - 40 Persons
  62. Procurement of Goods, Works and Services (June 25) - 34 Persons
  63. Capacity Building Training .DTE (June 27- July 02) - 41 Persons